চোখের সমস্যা আর চশমা পড়েন ? তাহলে এই ৫টি সমস্যা আপনার হবেই।

0
Loading...

আপনি কি চশমা পড়েন? আপনি নারী? তাহলে এই অসুবিধাগুলো আপনি নিশ্চয়ই বুঝবেন। অথবা আপনাকে প্রতিদিন এই সমস্যাগুলোয় পড়তে হয়। কী সেইগুলো? জেনে নিন নয়, মিলিয়ে নিন।
১) চশমার কাঁচ পরিষ্কার করা। এই কাজটা আপনাকে রোজ নিয়মিত করতে হয়। আর এটা তো ইউরোপ নয়, সুন্দর আবহাওয়াও পান না। ভ্যাপসা গরমে ঘেমে নেয়েই বছরের বেশি সময়টা কাটাতে হয়। তাই কাঁচ পরিষ্কার করাটাই বড় সমস্যা হয়।
২) আপনি যদি কোনও খেলাধুলো করতে যান, তাহলেও আপনাকে সমস্যায় পড়তে হয়। আপনি যদি সাঁতারও কাটতে যান, তাতেও চশমা আপনাকে বেশ ভোগায়, তাই না?
৩) আপনি খুব সুন্দরী। আপনাকে সবাই এটা বলে থাকে। আর আপনি সেটা নিজেও বোঝেন। তাহলেও অন্য কোনও নারী যদি আপনার পাশে থাকে, আর সে যদি চশমা না পড়ে থাকে, তাহলে হঠাত্‍ই আপনার মন বলে ওঠে, এই রে, ওকে বোধহয় বেশি সুন্দর লাগছে। কি তাই তো?
৪) আপনার বন্ধুরা মাঝে-মাঝেই আপনার থেকে চশমা কেড়ে নিয়ে মজা করে থাকেন। তখন সেই চশমা কিছুতেই ফেরত পান না যখন, তখন বাধ্য হয়ে বলেন, প্লিজ চশমাটা আপনাকে ফেরত দিতে। কারণ, চশমা ছাড়া আপনার দেখতে খুবই কষ্ট হচ্ছে বা হয়।
৫) সানগ্লাস পড়তে আপনি খুবই ভালবাসেন। কিন্তু আপনি অত বড়লোকও নন যে, চাইলেই চশমা এবং সানগ্লাসের কাজ একসঙ্গেই পাবেন। তাই স্টাইলের জন্য অথবা রোদ থেকে বাঁচার জন্য সানগ্লাসটা আপনার বেশি পড়া হয় না।

বিঃ দ্রঃ প্রতিদিন মজার মজার রান্নাকরার অসাধারন সব রেসিপি এবং রুপ লাবণ্য টিপস আপনার ফেসবুক টাইমলাইনে পেতে আমাদের দুটি পেজ লাইক দিন!

রান্নাকরার অসাধারন সব রেসিপি

মজার রেসিপি/ রুপ লাবণ্য

Share.
[X]