সৈয়দপুরে যুবকের পকেটে মোবাইল ফোনের ‘ভয়াবহ’ বিস্ফোরন !

0
Loading...
সৈয়দপুর প্রতিনিধি: প্যান্টের পকেটে রাখা মোবাইল ফোনের ‘ভয়াবহ’ বিস্ফোরন থেকে আগুন লেগে  গুরুতর দগ্ধ হয়েছেন এক যুবক । আকস্মিক এই ঘটনায় আতংক ছড়িয়ে পড়েছে অনেকের মাঝে। নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলায় স্মৃতি মেডিকেল স্টোরে’র ভেতর এই ঘটনা ঘটেছে ।
প্রত্যক্ষদর্শী আকাশ নামের এক যুবক সময়ের কণ্ঠস্বরকে জানান, রাতে দোকানে ছিলেন আকবর।  এ সময় তার প্যান্টের পকেটে রাখা সিম্পনি মোবাইল ফোন হঠাৎ বিস্ফোরিত হয়।  এতে পকেটে আগুন লেগে তার কোমড়ের নিচের অংশ ঝলসে যায়।  গুরুতর আহত অবস্থায় দ্রুত তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

দোকান মালিক বাদশা সময়ের কণ্ঠস্বরকে জানান, ‘সোমবার (৭ ডিসেম্বর) রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে মেডিসিনের দোকানের  ভেতর তিনি নিজে ও কর্মচারী সহ মোট চারজন বসে ছিলেন । আকস্মিক একটা শব্দে দোকানের সামনে থাকা কাস্টমার সহ চমকে উঠেন সবাই ! এরপরই দোকানের ভেতরে থাকা এক কর্মচারীর চিৎকার সহ লাফালাফি, এক মুহূর্তে সবাই দেখেন   প্যান্টের পকেটে রাখা মোবাইল ফোন বিস্ফোরণ হয়ে  আকবর আলী (২৫) নামে ঐ  যুবকের প্যান্ট পকেট থেকে লাগা আগুন ছড়িয়ে পড়েছে শরীরে অন্য অংশে । ঘটনার আকস্মিকতায় প্রচন্ড ভয় ও  হতবাক হলেও মাত্র কয়েক সেকেন্ডের মধ্যেই উপস্থিত সবাই দোকানের তোয়ালে ও বিভিন্ন শুকনো কাপড় দিয়ে চেপে আগুন নিভিয়ে ফেলেন। কিন্তু ঐ কয়েক মুহূর্তেই ভয়াবহ রকমের দগ্ধ হয়ে যান ঐ যুবক । প্যান্ট শার্ট পুড়ে দগ্ধ হয়ে যায় কোমড়ের নিচে বেশ কিছু অংশ’  ।

তাৎক্ষনিক আহত আকবর আলীকে সৈয়দপুর একশ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার শিকার আকবর সৈয়দপুর বাস টার্মিনাল এলাকার হযরত আলীর ছেলে সে ওই ওষুধ দোকানের কর্মচারী ।

বিঃ দ্রঃ প্রতিদিন মজার মজার রান্নাকরার অসাধারন সব রেসিপি এবং রুপ লাবণ্য টিপস আপনার ফেসবুক টাইমলাইনে পেতে আমাদের দুটি পেজ লাইক দিন!

রান্নাকরার অসাধারন সব রেসিপি

মজার রেসিপি/ রুপ লাবণ্য

Share.
[X]