ইমরানের নিরাপত্তায় মাসে খরচ দুই লাখ টাকা’ গোমর ফাঁস করলেন র‍্যাব প্রধান বেনজীর

0
Loading...
গণজাগরণ মঞ্চের একাংশের মুখপাত্র ইমরান এইচ সরকারের নিরাপত্তার জন্য সরকারের প্রতি মাসে ব্যয় হচ্ছে অন্তত ২,১০,০০০ টাকা। এ তথ্য প্রকাশ করলেন র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ।

গত ৩ নভেম্বর আরটিভির ‘কেমন বাংলাদেশ চাই’ নামের এক টকশোতে এই তথ্য জানান তিনি। মঙ্গলবারের এ টকশোতে ব্লগারদের নিরাপত্তা সংক্রান্ত ইমরানের এক প্রশ্নের এক পর্যায়ে র‌্যাব প্রধান বলেন, ‘এত বছর চাকুরি করে অবসরের আগে আমাকে জ্ঞান নিতে হচ্ছে আপনার কাছ থেকে!কী করেনি পুলিশ আপনার জন্য? তিনি বলেন, যেই যে বিষয়ে জানে না সেই সে বিষয়ে কথা বলতে আসে। আপনার সাথেও অনেক মুক্তমনা ব্লগার রয়েছে আর যারা নিহত হয়েছেন তাদের মধ্যে কেউ কেউ ইসলামকে নিয়ে ধৃষ্টতা দেখিয়েছেন যাকে মুক্তমনা বলে না, তাদেরকে ধর্মহীনতা বলে। ডিএমপির সাবেক কমিশনার বেনজীর বলেন, আপনার জন্য যে প্রতিদিন মাইক্রো ভাড়া দিতে হয় ৭০০০ টাকা সেটাতো আমিই ঠিক করে দিয়েছি। আপনি তো আমার কাছে চাননি। আর এখন আমাকে প্রফেশনাল জ্ঞান দিচ্ছেন’। তবে বেনজীর আহমেদ শুধু মাইক্রোর ভাড়ার তথ্যই প্রকাশ করেছেন। তাকে যে পুলিশি নিরাপত্তা দেয়া হয় তারজন্য সরকারের খরচ কত তা জানাননি তিনি। বেনজীরের এই সব ব্যক্তবের সময় ইমরান চুপ করে শুনতে থাকেন। কোনো উত্তর দেননি।

বিঃ দ্রঃ প্রতিদিন মজার মজার রান্নাকরার অসাধারন সব রেসিপি এবং রুপ লাবণ্য টিপস আপনার ফেসবুক টাইমলাইনে পেতে আমাদের দুটি পেজ লাইক দিন!

রান্নাকরার অসাধারন সব রেসিপি

মজার রেসিপি/ রুপ লাবণ্য

Share.
[X]