সাকিবের কাছে তার বাবার করুণ মিনতি

0
Loading...

বাংলাদেশের তারকা ক্রিকেটার সাকিব আল হাসান এই মুহূর্তে ক্রিকেট ইতিহাসে বিশ্বের সেরা অলরাউণ্ডার। অবশ্য তার বাবা মাশরুর রেজা ছিলেন একজন ফুটবল। কিন্তু সাকিবের মূল পেশায় এখন ক্রিকেট। আর পেশাগত কারনে সাকিবকে এখন অধিকাংশ সময়ই থাকতে হয় ঢাকায়। আর তার মা-বাবা থাকেন মাগুরায়।

সারা বছর দেশে বিদেশে ব্যস্ত ক্রিকেট সূচির কারণে বাড়িতে যাওয়ার সুযোগ খুব কমই পান সাকিব। তারপরেও যখনি যান, বাবার জন্য নিয়ে যান কোন না কোন উপহার। কিন্তু সাকিবের কাছে তার বাবার কি বিশেষ কিছু চাওয়ার আছে? সেই প্রশ্নেরই জবাব তিনি দিয়েছেন বেসরকারি টেলিভিশন চ্যানেলে দেওয়া এক সাক্ষাৎকারে। মাশরুর রেজা বলেছেন, ‘সাকিব বাংলাদেশ ক্রিকেটের সদস্য থাকাকালীন ওর হাত দিয়েই যেন বিশ্বকাপটা আসে-আমি সাকিবের কাছে এতোটুকুই চাই।

তিনি বলেন, আমি অনেক আগেই সাকিবকে বলেছি, ‘বাবা তোর প্রতি আমার একটাই আদেশ, অনুরোধ কিংবা মিনতি বলতে পারিস সেটা হলো দেশের জন্য শেষ শক্তি দিয়ে হলেও সম্মান বয়ে নিয়ে আসিস। বিশ্বকাপটা আমি তোর হাত দিয়েই বাংলাদেশে দেখতে চাই বাবা’। সাকিব যদি তার বাবার এই চাওয়াটা পূরণ করতে পারেন, তবে বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের জন্যেও তা হবে বিরাট এক পাওয়া! আমরাও চাই সাকিবের হাত ধরেই যেন টাইগাররা বিশ্বকাপটা যেন নিজের করে নেয়।

বিঃ দ্রঃ প্রতিদিন মজার মজার রান্নাকরার অসাধারন সব রেসিপি এবং রুপ লাবণ্য টিপস আপনার ফেসবুক টাইমলাইনে পেতে আমাদের দুটি পেজ লাইক দিন!

রান্নাকরার অসাধারন সব রেসিপি

মজার রেসিপি/ রুপ লাবণ্য

Share.
[X]