জেনেনিন আপনার এলাকার চেয়ারম্যান-মেম্বারদের মাসিক সম্মানী কত?

0
Loading...

ঢাকা: সিটি কর্পোরেশনের মেয়র ও কাউন্সিলর, পৌরসভার মেয়র ও কাউন্সিলর, জেলা পরিষদের চেয়ারম্যান ও সদস্য, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের মাসিক সম্মানী ভাতা বৃদ্ধি করেছে সরকার।

এর মধ্যে সিটি কর্পোরেশনের মেয়র মাসিক সম্মানী পাবেন ৮৫,০০০ টাকা ও কাউন্সিলর ৩৫,০০০ টাকা। তবে অন্যান্য ভাতাদি পূর্বের ন্যায় বহাল থাকবে। জেলা পরিষদের চেয়ারম্যান মাসিক সম্মানী ৫৪,০০০ টাকা ও আপ্যায়ন ৫,০০০ টাকা, সদস্য মাসিক সম্মানী পাবেন ৩৫,০০০ টাকা।

ক শ্রেণী পৌরসভার মেয়র ৩৮,০০০ টাকা ও কাউন্সিলর ৮,০০০ টাকা, খ শ্রেণী মেয়র ২৮,০০০ টাকা ও কাউন্সিলর ৭,০০০ টাকা, গ শ্রেণী মেয়র ২৪,০০০ টাকা ও কাউন্সিলর ৬,০০০ টাকা মাসিক সম্মানী পাবেন।

এছাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যানের মাসিক সম্মানী ৪০,০০০ টাকা ও ভাইস চেয়ারম্যানের ২৭,০০০ টাকা। তবে অন্যান্য ভাতাদি পূর্বের ন্যায় বহাল থাকবে।

ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সরকারি অংশ ৩,৬০০ টাকা ও ইউপি অংশ ৪,৪০০ টাকাসহ মোট ৮,০০০ টাকা, সদস্য সরকারি অংশ ২,৩৭৫ টাকা ও ইউপি অংশ ২,৬২৫ টাকা সহ মোট ৫,০০০ টাকা মাসিক সম্মানী পাবেন।

 

বিঃ দ্রঃ প্রতিদিন মজার মজার রান্নাকরার অসাধারন সব রেসিপি এবং রুপ লাবণ্য টিপস আপনার ফেসবুক টাইমলাইনে পেতে আমাদের দুটি পেজ লাইক দিন!

রান্নাকরার অসাধারন সব রেসিপি

মজার রেসিপি/ রুপ লাবণ্য

Share.
[X]